আরব বিশ্বে ইসরাইলি আগ্রাসনের নীল নকশা PDF Download

এখান থেকে আপনারা আরব বিশ্বে ইসরাইলি আগ্রাসনের নীল নকশা pdf download করে নিতে পারবেন। বইটি পড়ে আপনার অনেক কিছু জানতে পারবনে যে কিভাবে আরব বিশ্বে ইসরাইলরা নিজেদের রাজত্ব গড়ে তুলতে চাচ্ছে। বইটির ডাউনলোড লিংক নিচে পেয়ে যাবেন।

 

আরব বিশ্বে ইসরাইলি আগ্রাসনের নীল নকশা PDF

যারা মনে করেন যে ইসরাইল একটি সাধারন রাষ্ট্র তাদের ধারণা একদমই ভুল, বরং এটি হল ইহুদীদের দ্বারা পরিচালিত একটি সন্ত্রাসী রাষ্ট্র যা কেবল শুধু ফিলিস্তিনের উপর তাদের হত্যাযজ্ঞ সীমাবদ্ধ থাকবে না বরং আশেপাশে যে আরব দেশগুলো রয়েছে তাদের উপর যখন যখন তখন ঝাঁপিয়ে পড়তে পারে। 

আরও দেখুন-

এই ইসরাইল নামক সন্ত্রাসী রাষ্ট্রের উদ্ভব হয়েছে আরব দেশগুলো অত্যাচার করার জন্য। বর্তমানে তারা তারগেট করেছে ফিলিস্তিনকে। ফিলিস্তিনের অসহায় মানুষদের প্রতি তারা অত্যাচার করছে।তাদের মাতৃভূমি কেড়ে নিচ্ছে। সেই অসহায় মানুষগুলোর অধিকার থেকে তাদেরকে বঞ্চিত করা হচ্ছে। 

প্রতিনিয়ত মানুষগুলো লাঞ্ছনা এবং অত্যাচারের শিকার হচ্ছে। যারা মনে করছে এই সন্ত্রাসী রাষ্ট্র ইসরাইল কেবলমাত্র ফিলিস্তিনকে আক্রমণ করবে তাদের ধারণা একদমই ভুল, তাদের লক্ষ্য হলো একটি একটি করে আরব বিলুপ্ত করে দেওয়া এবং এই সন্ত্রাসী রাষ্ট্রটি আস্তে আস্তে সুসজ্জিত হয়ে যাচ্ছে। যা আমাদের এই মুসলিম রাষ্ট্র গুলোর জন্য একটি হুমকির বিষয়। তাই আমাদের সকলের এবং মুসলিম রাষ্ট্রগুলো সচেতন হওয়া উচিত এই ব্যাপারে।কেননা এই ইসরাইলের শক্তি হিসেবে রয়েছে বিশ্বের বিভিন্ন শক্তিধর রাষ্ট্র। 

আরব বিশ্বে ইসরাইলি আগ্রাসনের নীল নকশা PDF

উপরের লিংকে ক্লিক করে বইটির পিডিএফ ডাউনলোড করে নিন 

 

এই ছিল আরব বিশ্বে ইসরাইলি আগ্রাসনের নীল নকশা PDF বইটি। আপনাদের যদি অন্যান্য কোনো বই এর দরকার হয়, তাহলে আমাদের ফেসবুক পেইজে মেসেজ দিতে পারেন। বইটি আমাদের কাছে থাকলে আপনি সেটি পেয়ে যাবেন। আমাদের ফেসবুক পেইজই বই পিডিএফ । পারলে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকবেন বলে আমরা আশাকরি।

Leave a Comment