আর ইউ এফ্রেইড অব দ্যা ডার্ক?-সিডনি শেলডন। Are You Afraid of the Dark pdf

0
39

আর ইউ এফ্রেইড অব দ্যা ডার্ক?-সিডনি শেলডন বাংলা অনুবাদ pdf। বইটির পিডিএফ আমাদের এখান থেকে সহজেই ডাউনলোড করে নিতে পারবেন। ডাউনলোড করার জন্য ছবির নিচে থাকা ডাউনলোড লিঙ্কে ক্লিক করে বইটির পিডিএফ ডাউনলোড করে নিন। Are You Afraid of the Dark pdf bangla book download 

বইটি সম্পর্কে প্রয়োজনীয় তথ্য

বইটির নামঃ আর ইউ এফ্রেইড অব দ্যা ডার্ক?

লেখকের নামঃ সিডনি শেলডন

অনুবাদঃ অনীশ দাশ অপু 

ভাষাঃ বাংলা

বিষয়ঃ থ্রিলার 

পিডিএফঃ ৬ এমবি


আর ইউ এফ্রেইড অব দ্যা ডার্ক? বই রিভিউ 

সিডনি শেলডন কবি একটি নেশার নাম থ্রিলার প্রেমীদের জন্য। এই কবির বই পড়া শুরু করলে আপনি আর অন্য কোন লেখকের লেখায় মন দিতে পারবেন না বলে আমার মনে হয়। 

সিডনি শেলডন কোভিদ বই পড়ার তৃষ্ণা পাবে বারবার আপনার। প্রায় প্রতিটি বই ইন্টারন্যাশনাল বেস্ট সেলার এই ইংলিশ লেখক এর। “আর ইউ এফ্রেইড অব দ্যা ডার্ক?” বইটি একবার পড়া শুরু করলে বইটির প্রথম পাতা থেকে শেষ পাতা পর্যন্ত আপনাকে চুম্বকীয় শক্তিতে আটকে রাখবে যতক্ষন না আপনার সম্পূর্ণ গল্পটি পড়া শেষ হবে। সিডনি শেলডনের অন্যতম সেরা বই এটি। অন্যান্য বই এর মতো এই বইটির পাতায় পাতায় রয়েছে টুইস্ট। বইটি ইংরেজি ভাষায়। তবে এটি বাংলা ভাষায় অনুবাদ করা হয়েছে। অনিশ দাশ অপু বইটি অনুবাদ করেছে বাংলা ভাষায়। সকলবারের মতো এবারও তার অনুবাদ অসাধারণ। বইটি অনেক দারুন। পারলে আমাদের এখান থেকে আজকে ডাউনলোড করে বইটি পড়া শুরু করে দিন। 

নিউইয়র্ক, ফ্রান্স, জার্মানি, ডেনভার। এই চার শহরে ৪ জন বিজ্ঞানীর রহস্যজনক মৃত্যু হয়েছে। একজনকে আইফেল টাওয়ার থেকে ফেলে দেওয়া হয়েছে, তো আর একজন কে পাবলিক রোড থেকে কিডন্যাপ করা হয়েছে। অন্যদিকে একজন একা উড়ছিল আকাশে একটি প্লেন নিয়ে। হঠাৎ বিদ্ধস্ত হল প্লেন রহস্যজনক ভাবে। যার ব্ল্যাক বক্স উধাও হয়ে গিয়েছে।  

সর্বশেষ ম্যানহাটন ব্রিজের নিচে একজন এর গলাকাটা লাশ মিলল।

যে চারজন বিজ্ঞানীর মারা গেল, সেই চার বিজ্ঞানীই একটি আন্তর্জাতিক থিংক ট্যাংকের বিভিন্ন শাখায় কর্মরত ছিল।

বিজ্ঞানীদের কেন খুন করা হল? পরবর্তীতে তাদের পরিবারকেও শেষ করে দেয়া হলো। কিন্তু কেন? বিজ্ঞানীদের গবেষণাই কি তাদের খুনের কারণ? তবে গবেষণা কে নিয়ে ছিল? 

এই সকল প্রশ্নের উত্তর পেতে হলে উপরের লিংক থেকে বইটির পিডিএফ ডাউনলোড করে ফেলুন। 

যেকোনো বইয়ের আপডেট দ্রুত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here