তিতুনি এবং তিতুনি- মুহম্মদ জাফর ইকবাল

0
29

তিতুনি এবং তিতুনি pdf download

তিতুনি এবং তিতুনি pdfআমাদের এখান থেকে লেখক মুহম্মদ জাফর ইকবালের তিতুনি এবং তিতুনি বইটির পিডিএফ সহজেই ডাউনলোড করতে পারবেন এবং ঘরে বসে করতে পারেন। নিচে তিতুনি এবং তিতুনি বইটির পিডিএফ ডাউনলোড লিংক দেওয়া আছে।   এই ডাউনলোড লিঙ্কে ক্লিক করে  তিতুনি এবং তিতুনি বইটির পিডিএফ ডাউনলোড করে নিন।  যদি ডাউনলোড এ কোন সমস্যা হয় তাহলে আমাদের অবশ্যই কমেন্টে জানাবেন। তিতুনি এবং তিতুনি free pdf download

 

তিতুনি এবং তিতুনি বইটি সম্পর্কে আরও কিছু

বইয়ের নামঃ তিতুনি এবং তিতুনি

বইয়ের লেখকঃ মুহম্মদ জাফর ইকবাল 

ভাষাঃ বাংলা

পিডিএফ সাইজঃ ১১ এমবি

প্রকাশকঃ কাকলী প্রকাশনী

বিষয়ঃ বৈজ্ঞানিক কল্পকাহিনী   

পাতা সংখ্যাঃ ১৬৭

তিতুনি এবং তিতুনি pdf download

তিতুনি এবং তিতুনি- মুহম্মদ জাফর ইকবাল

ডাউনলোড


তিতুনি এবং তিতুনি বই রিভিউ

বিজ্ঞান প্রেমী মানুষের কাছে তিতুনি এবং তিতুনি বইটি অনেক পছন্দের একটি বই।তিতুনি নামক এক মেয়ের সাথে ঘটে যাওয়া ভৌতিক কাহিনী বলা হয়েছে এই বইটিতে। তিতুনি এবং টোটন তারা দুই ভাই বোন।তার ভাই তার  চেয়ে দুই বছর এর বড়। একদিন তিতুনির বড়ই মন খারাপ কারণ তার মা তাকে বকা দিয়েছে। সেজন্য সে ছাদে গিয়ে তার সব দুঃখ কষ্ট নিয়ে প্রকৃতির কাছে হাজির হয়েছে। প্রকৃতির অপরূপ সৌন্দর্য উপভোগ করতে করতে সে এক পর্যায়ে দেখল যে আকাশ থেকে কি একটা যেন প্রচন্ড গতিতে ছুটে আসছে তাদের বাড়ির পাশের জঙ্গলের দিকে।ঐ জিনিষটি পতিত হওয়ার সাথে সাথে পুরো এলাকা যেন কেঁপে উঠল। ঐ বস্তুটিকেদেখার জন্য তার মনে আগ্রহের সৃষ্টি হল এবং সে জঙ্গলের দিকে এগিয়ে যেতে লগল। একটুখানি যেতেই সে দেখল বিশাল এক গর্ত।ঐ গর্তের চারপাশের অনেক গাছপালা পুড়ে গিয়েছে। তিতুনি গর্তের দিকে অবাক দৃষ্টিতে চেয়ে রইল। হঠাৎ সে দেখলো তার মতো এক বাচ্চা মেয়ে বেরিয়ে এল। মেয়েটি তিতুনিকে পরিচয় দিল তার নামও নাকি তিতুনি। প্রিয় পাঠক এর পরের মজাদার কাহিনী জানতে হলে পড়তে হবে জাফর ইকবাল স্যারের তিতুনি এবং তিতুনিবইটি।আমি মনে করি বইটিতে প্রচুর শিক্ষণীয় বিষয় রয়েছে। আশা করি আপনাদের ভালো লাগবে।

মুহম্মদ জাফর ইকবাল এর অন্যান্য বই ডাউনলোড করার জন্য আমাদের সাইটে নিয়মিত ভিজিট করুন এবং আমাদের যেকোনো বইয়ের আপডেট দ্রুত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here