থ্রি এ এম বই- নিক পিরোগ। 3.00 AM Book PDF By Nick Pirog

0
49

থ্রি  এ এম pdfনিক পিরোগ এর বই থ্রি এ এম আমাদের এখান থেকে পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন। নিক পিরোগের এই বইটি ইংরেজি ভাষায় রচিত ছিল।   কিন্তু বাতিঘর এটি বাংলায় অনুবাদ করে সকলের কাছে পড়ার জন্য সহজ করে দিয়েছে। বইটি মাত্র ১০০ পৃষ্ঠার। কিন্তু এত অল্প লেখায় রয়েছে টানটান উত্তেজনা। আপনি থ্রি এ এম বইটির পিডিএফ ভার্সন আমাদের থেকে ডাউনলোড করে নিয়ে পড়তে পারবেন।

থ্রি এ এম বই- নিক পিরোগ

 থ্রি এ এম পিডিএফ বই ডাউনলোড

ডাউনলোড 

বইটি সম্পর্কে প্রয়োজনীয় তথ্য

বইটির নামঃ থ্রি এ এম

লেখকের নামঃ নিক পিরোগ

ভাষাঃ বাংলা

বিষয়ঃ থ্রিলার অ্যাডভেঞ্চার


থ্রি এ এম বই বই রিভিউ

১ ঘন্টা,৬০মিনিট, ৩৬০০সেকেন্ড। বইটির প্রকাশক সালমান হক। তার মতে বইটি একটি দুর্দান্ত থ্রিলার বই। মূলত বইটির  কাহিনী শুরু হয় হেনরি বিনোস  নামক এক অদ্ভুত লোককে ঘিরে যার রয়েছে হেনরি বিনসনামক এক ধরনের  রোগ।  হেনরিএই রোগের কারণে দিনে 23 ঘন্টা ঘুমায়। শুধুমাত্র রাত ৩টা  থেকে ৪টা পর্যন্ত এই ১ঘন্টা সে জেগে থাকে। জেনে আশ্চর্য হবেন যে আপনারাএক ঘণ্টার মধ্যে তাকে সকল কাজ করতে হয়। যেমন খাওয়া-দাওয়া, ব্যায়াম করা, গোসল করা, ব্যবসা দেখাশোনা  এসকল কিছু। তার জীবন নিয়ে কোনো আফসোস নেইসবকিছুর সাথে এসে খাপ খাইয়ে নিয়েছিল। কিন্তু  হঠাৎ একটি আশ্চর্য ঘটনা তার জীবনে নিয়ে আসে ভিন্ন ধরনের এক উত্তেজনা।

                             থ্রি এ এম সিরিজ পিডিএফ

ঘটনাটি হল, হেনরির বাসার সামনে একটি মেয়ে খুন হয়  এবং এই খুনের একমাত্র সাক্ষী হলো   হেনরি।  খুনটি করেছিল  যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট।   হেনরির মাথায় প্রশ্ন জাগে কোনটি আসলে প্রেসিডেন্ট করেছে? না অন্য কেউ? তার হাতে মাত্র রয়েছে এক ঘণ্টা সময়। সে কি পারবে এই এক ঘন্টা সময়ের মধ্যে আসল খুনিকে ধরতে? বাকি টুকু পড়তে চাইলে থ্রি এ এম বইয়ের পিডিএফ ডাউনলোড করে ফেলুন।

বইটি অনেক মজার এবং বইটিতে রয়েছে টানটান উত্তেজনা। বইটি যদি কেউ একবার পড়তে বসে তাহলে শেষ করা না পর্যন্ত তার মন উঠতে চাইবে না। সত্যিকার অর্থে আমি নিজেও বইটি পড়তে বসেউঠতে পারিনি। 3.00 AM Book PDF By Nick Pirog।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here