প্রোগ্রামিংয়ের বলদ টু বস- ঝংকার মাহবুব

 

প্রোগ্রামিংয়ের বলদ টু বস pdf। লেখক ঝংকার মাহবুব এর প্রোগ্রামিং শেখার  সিরিজের  “প্রোগ্রামিংয়ের বলদ টু বস” বইটি অসাধারন। বইটির পিডিএফ আমাদের থেকে ডাউনলোড করে নিতে পারবেন না তবে অনলাইনে বইটি পড়তে পারেন। বইটি পড়ার জন্য ছবির নিচে থাকা পড়ুন লিংকে ক্লিক করে “প্রোগ্রামিংয়ের বলদ টু বস” বই পরতে পারবেন। Programming er Bolod to Boss

প্রোগ্রামিংয়ের বলদ টু বস বইটি সম্পর্কে আরও কিছু 

বইয়ের নামঃ প্রোগ্রামিংয়ের বলদ টু বস

লেখকঃ ঝংকার মাহবুব 

ভাষাঃ বাংলা

পিডিএফ সাইজঃ 

বিষয়ঃ কম্পিউটার প্রোগ্রামিং  

প্রোগ্রামিংয়ের বলদ টু বস pdf

প্রোগ্রামিংয়ের বলদ টু বস  বই রিভিউ 

এখন পৃথিবী জুড়ে শুধু প্রোগ্রামিং আর প্রোগ্রামিং। এমন মনে হচ্ছে যেএই প্রোগ্রামিং ছাড়া মানব সভ্যতা সময়ের সাথে আর এগোতেই পারবে না। তবেএই প্রোগ্রামিং জানা যে স্কুল জীবন থেকেই আসবে,  তার কোন লক্ষণই পাওয়া যাচ্ছে না। কারণ এখন  অনেকেই প্রোগ্রামিংকে  দেখে ভয় পেয়ে পালিয়ে যেতে চায়,   অথবা তার কাছে কঠিন লাগে বলে সেই ব্যক্তি আর এগোতে চায় না। এখন যে কোন গাছের প্রোগ্রামের উদ্দীপনা। এই উদ্দীপনায় কি হাব্লুরা হাত পা গুটিয়ে বসে থাকবে?, হাবুল দ্য গ্রেট ঝংকার মাহবুব থাকতে  এখানে সারাজীবন ফাঁকিবাজি করা, শর্টকাট পথ ধরে বের হয়ে যাওয়ার হাবলুরা কী সেটা আর করতে পারবে? সুতরাং কিভাবে বলদ থেকে বস হতে পারবে তার জন্যই মূলত ঝংকার মাহমুদের “প্রোগ্রামিংয়ের বলদ টু বস” এই বই। এই বইয়ে লেখক  ঝংকার মাহমুদ  প্রোগ্রামিং সম্পর্কে সুন্দর করে ধারণা দিয়েছেন  এবংমজার মাধ্যমে আড্ডার মাধ্যমে এই বইটি সুন্দরভাবে শেষ করেছেন যাতে কেউ প্রোগ্রামিংকে ভয় পেয়ে ইঁদুরের মত পালিয়ে না যায়। উপরের লিঙ্কে ক্লিক করে আফারা বইটি পড়ে নিতে পারবে। কপিরাইট আইনের জন্য এই বইটির  ডাউনলোড লিংকটা দিতে পারছিনা। আশাকরি বইটি পড়ে অনেক কিছু জানতে পারবেন প্রোগ্রামিং সম্পর্কে। 

ঝংকার মাহমুদের অন্যান্য সকল বই ডাউনলোড করতে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করুন এবং এই সকল বইয়ের আপডেট পেতে আমাদের ফেসবুক  পেজে লাইক দিয়ে সাথে থাকুন।  

 

 

1 thought on “প্রোগ্রামিংয়ের বলদ টু বস- ঝংকার মাহবুব”

Leave a Comment