বেলা ফুরাবার আগে PDF Download- আরিফ আজাদ- Bela Furabar Age

2
95
বেলা ফুরাবার আগে PDF Download - আরিফ আজাদ

বেলা ফুরাবার আগে আরিফ আজাদের লেখা একটি অন্যতম জনপ্রিয় বই। বেলা ফুরাবার আগে পিডিএফ বইটি আমরা অনলাইন থেকে সংগ্রহ করেছি। বেলা ফুরাবার আগে বইয়ের মূল্য ২৭৫ টাকা। কিন্তু আপনি এখানে বইটির পিডিএফ সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করে পড়তে পারবেন। বেলা ফুরাবার আগে PDF Download

বেলা ফুরাবার আগে PDF Download

বেলা ফুরাবার আগে PDF Download

 

বইটি সম্পর্কে প্রয়োজনীয় তথ্য

 

বইটির নামঃ বেলা ফুরাবার আগে

লেখকের নামঃ আরিফ আজাদ

ভাষাঃ বাংলা

পিডিএফের সাইজঃ ৩০ এমবি

পাতা সংখ্যাঃ ১৮৯  

বেলা ফুরাবার আগে বই রিভিউ

লেখক আরিফ আজাদের বেলা ফুরাবার আগে বইটি আমাদের সকলের কাছে  একটি জনপ্রিয় বই। অনেকে জানেন না বইটির মূল বিষয় কি? অথবা বইটি আসলে কি নিয়ে লেখা

এখানে আমরা আপনার মনের সব সংশয় দূর করে দিয়ে বইটির বিশেষত আপনাদের কাছে তুলে ধরব। বইটি আর কেউ নয়, লেখক আরিফ আজাদ নিজেকে নিয়ে লিখেছেন। 

কিন্তু এখানে তিনি তার আত্মজীবনী সম্পর্কে লিখেননি। বরং তিনি লিখেছেন তার জীবনের বিভিন্ন অভিজ্ঞতার কথা, যে অভিজ্ঞতাগুলো তিনি জীবনের বিভিন্ন সময়ে  ঘাত- প্রতিঘাতে অর্জন করেছেন।

তার জীবনের  অভিজ্ঞতা-উপলব্ধি তুলে এনেছেন কিছু সমস্যা এবং সমাধানের কথা।

সমস্যার ক্ষেত্রে তিনি বেছে নিয়েছেন যুগে মহামারী সমস্যাগুলোকে এবং সমাধানের জন্য বেছে নিয়েছেন কুরআন,হাদিস ও সালাফে- সালিহিনদের জীবনীকে। এই বিষয়গুলো নিয়েই  বেলা ফুরাবার আগে বইটি লেখা।

এই বইয়ে  তিনি ভিন্ন  ভিন্ন সমস্যা তুলে ধরেসেগুলো সমাধানের পথে এগিয়েছেন। বইটিতে কেবল তিনি সমস্যা ধরে ধরে সমাধানের কথা বলেছেন তা নয়, তিনি কথা বলেছেন সম্ভাবনা নিয়েও।

আমাদের সকলের ভেতরে লুকিয়ে থাকা অমিত সম্ভাবনাকে তিনি জাগিয়ে তোলার চেষ্টা করেছেন  তার সর্বোচ্চ  চেষ্টা দিয়ে। বইটির মূল  বিশেষত্বই এটি। 

বর্ণনার শুরুতেই তিনি কখনও কখনও কোন ঘটনা টেনেছেন কিংবা একটি গল্পের অবতারণার জন্য তিনি ঢুকে পড়েছেন গল্পের অন্তঃস্থলে অথবা মূল বিষয়ে। ফলে কোনো পাঠক বইটি পড়ার সময় গল্প গল্প গন্ধ পাবে যদিও বইটি গল্পের নয়। 

আমরা সবাই সমকালীন পরিবার। লেখকের এই মহতি চিন্তা এবং মহৎ উদ্দেশ্যের সাথে থাকতে পেরে আমরা খুবই আনন্দিত। লেখক এর সর্বোচ্চ সাফল্য কামনা করি এবং লেখক যাদের জন্য এই বইটি লিখেছেন, তারাও এটি পেয়ে অনেক গর্বিত।

বইটি মূলত সকল শ্রেণীর মানুষের জন্যই লেখা। সুতরাং এটি সবাই পড়তে পারবে। 

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here