ঘরে বসে আয় করুন বই PDF Download

1
292

বর্তমানে অনেক মানুষ ফ্রিল্যান্সিং এর পথে যাচ্ছে। কিন্তু অনেকে ফ্রিল্যান্সিংয়ে সফল হচ্ছে আবার অনেকে ব্যর্থ হচ্ছে। এখনক কারা ব্যর্থ হচ্ছে? এটাই মূল প্রশ্ন। একমাত্র তারাই ব্যর্থ হচ্ছে যারা ফ্রিল্যান্সিং এ কোন অভিজ্ঞতা নেই, কিন্তু তারা কোন বিষয়ের উপর ভালো দক্ষতা আছে । সেটা হতে পারে  গ্রাফিক্স ডিজাইন অথবা ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট। আবার হতে পারে মার্কেটিং এর উপর। যার যেই ভালো দক্ষতা থাকুক না কেন, ফ্রিল্যান্সিংয়ের ছোটখাটো খুঁটিনাটি বিষয়গুলো না জানা থাকলে কেউ কখনো ফ্রিল্যান্সিংয়ে  সফল হতে পারবে না। অতএব তারা ব্যর্থ হয়ে ফিরে যাবে। 

ঘরে বসে আয় করুন বই PDF Download

 

ডাউনলোড

আর এজন্য 10 মিনিট স্কুলের জয়ীতা ব্যানার্জির লেখা একটি দারুণ বই আপনার জন্য ‘ঘরে বসে আয় করুন‘। সাথে ফ্রিল্যান্সিং নিয়ে কোর্সও থাকছে যা নিচে দেখতে পাবেন।

 

 

আমরা সকলে কোনো কাজ করার আগে এর সফল গল্প গুলো খুঁজি। কারো সফলতার গল্প আমাদের কাজটির প্রতি আরও আগ্রহী ও অনুপ্রাণিত করে।

আর তাই, ফ্রিল্যান্সিং এ আগ্রহী সকলের জন্য ফ্রিল্যান্সিং এর পূর্ণাঙ্গ গাইডলাইন নিয়ে চলে এসেছে ‘ঘরে বসে আয় করুন’ বইটি। এই বইটিতে রয়েছে ধাপে ধাপে সফল ফ্রিল্যান্সার হওয়ার কৌশল গুলো।

 

আরও যা যা থাকছে এই বইটিতে:

– Social Media Marketing এর Basic Idea

– Data Entry এর বিস্তারিত আলোচনা

– Graphics Design এর Basic Learnings 

– Portfolio বানানোর মেথদস

 

‘ঘরে বসে আয় করুন’ বইটি সকল বয়সের মানুষের জন্য উপযোগী। বইটির মাধ্যমে যেকোনো ব্যক্তি এখন তার ফ্রিল্যান্সিং এর স্বপ্নগুলো পূরণ করতে পারে। 

তাই আজই ‘ঘরে বসে আয় করুন’ বইটি ডাউনলোড করে শুরু করুন আপনার সফলতার গল্প।

 

ফ্রিল্যান্সিং নিয়ে কোর্স

 

ঘরে বসে Freelancing

ঘরে বসে Freelancing

কোর্স লিংক- এখানে ক্লিক করুন

 

 

🟢ফ্রিল্যান্সিং সম্পর্কিত সব সমস্যার সমাধান

🟢ক্লায়েন্ট হ্যান্ডলিং নিয়ে আলোচনা

🟢সহজে প্র্যাকটিস করার উপায়

🟢মার্কেটিং ও অ্যাডভারটাইজিং সম্পর্কিত ধারণা

🟢পোর্টফোলিও মেকিং এর ধারণা

 

বর্তমান বিশ্বে ফ্রিল্যান্সিং একটি বহুল পরিচিত শব্দ।  ঘরে বসেই ফ্রিল্যান্সিং করে যেকোনো ব্যক্তি দেশের অর্থনীতিতে বিশেষ অবদান রাখতে পারে। বাংলাদেশে বর্তমানে সফল ফ্রিল্যান্সারের সংখ্যা ৬ লাখেরও বেশি। আর নতুন অনেকেই আছেন যারা ফ্রিল্যান্সার হয়ে আয় করতে চান। তবে কিভাবে তা করতে হয়, এর শুরুটা কোথায়, তা অধিকাংশেরই অজানা।

ফ্রিল্যান্সিং শিখে ঘরে বসেই স্বাধীনভাবে উপার্জন করতে আগ্রহী সকলের জন্য টেন মিনিট স্কুল নিয়ে এসেছে ‘ঘরে বসে Freelancing’ কোর্সটি। বেসিক থেকে অ্যাডভান্সড, ফ্রিল্যান্সিং এর খুঁটিনাটি শিখতে আজই ভর্তি হয়ে যান কোর্সটিতে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here